শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৪২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
শিক্ষকরা হচ্ছেন জ্ঞানের বাতিঘর ও জাতির আলোকবর্তিকা- বানারীপাড়ায় শাহে আলম

শিক্ষকরা হচ্ছেন জ্ঞানের বাতিঘর ও জাতির আলোকবর্তিকা- বানারীপাড়ায় শাহে আলম

dynamic-sidebar

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি॥ বানারীপাড়ায় কলেজ,মাদ্রাসা,মাধ্যমিক ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সংগঠনের যৌথ উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে বাইশারী সৈয়দ বজলুল হক বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ কাজী মিজানুল ইসলাম মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও শিক্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বলেন শিক্ষকরা হচ্ছেন জ্ঞানের বাতিঘর ও জাতির আলোকবর্তিকা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনারবাংলা বিনির্মানে সেই জ্ঞানের বাতিঘর শিক্ষকদের অগ্রণী ভূমিকা পালণ করতে হবে। উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুক,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসন সানা।এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বানারীূপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ আফরোজা বেগম,উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আবু বকার,সাধারণ সম্পাদক মাষ্টার সিদ্দিকুর রহমান ও ফকরুল আলম,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মজিবর রহমান বাবুল প্রমুখ।

এদিকে বরিশাল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বিকালে উদয়কাঠি, সৈয়দকাঠি ও সন্ধ্যায় বাইশারী ইউনিয়নে নৌকার সমর্থনে অনুষ্ঠিত জনার্কীণ উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তৃতা করেন। এতে উপজেলা চেয়ারম্যান ও পৌরসভার মেয়র সহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net